সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

কাশিয়ানীতে স্বেচ্ছায় আ’লীগের ৫ নেতাকর্মীর অব্যাহতি

কাশিয়ানীতে স্বেচ্ছায় আ’লীগের ৫ নেতাকর্মীর অব্যাহতি

কাশিয়ানী উপজেলা প্রতিনিধিঃ
গোপালগঞ্জের কাশিয়ানীতে ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের কমিটির দলীয় পদ থেকে স্বেচ্ছায় অব্যাহতি নিয়েছেন আওয়ামী লীগের পাঁচ নেতাকর্মী।

অব্যাহতিপ্রাপ্তরা হলেন- কাশিয়ানী সদর ইউনিয়ন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক লিয়াকত হোসেন টুলু, যুব ও ক্রীড়া সম্পাদক জাহিদ হাচান আরজিন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ সমীর, সদস্য শাহাদত হোসেন ও ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মহসিন শেখ।

রোববার (৩১ অক্টোবর) কাশিয়ানী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ার হোসেন আনু ও সাধারণ সম্পাদক মো. সিরাজ মোল্যা স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

কাশিয়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ার হোসেন আনু বলেন, গত ২৮ অক্টোবর ওই পাঁচজন শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে দলীয় পদ থেকে অব্যাহতি চেয়ে পদত্যাগপত্র জমা দেন। যার প্রেক্ষিতে তাদেরকে রোববার অব্যাহতি দেয়া হয়।

অব্যাহতি নেয়া শেখ সমীর বলেন, ‘কাশিয়ানী উপজেলার ৯০ ভাগ লোক আওয়ামী লীগ করেন। যে কারণে আসন্ন ইউপি নির্বাচনে কাশিয়ানীর একাংশে প্রার্থীতা উন্মুক্ত করা হয়েছে। কিন্তু কাশিয়ানী সদরসহ বাকিয়াংশে নৌকা প্রতীক ও অযোগ্য ব্যক্তিকে মনোনয়ন দেয়ায় আওয়ামী লীগের দলীয় পদ থেকে স্বেচ্ছায় অব্যাহতি নিয়েছি।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com